কল্পনা
- আশিক মাহমুদ ২৭-০৪-২০২৪

"কল্পনা"
কল্পনা--
তুমি যে আমার জীবনের একমাত্র তরী
সে যেন ডিঙি নৌকায় চরে আসা রূপকথার
রাণী
স্বর্গের হুর নয়কো তুমি
উপমায় তুমি তার চেয়েও শ্রেয়। ।
কল্পনা তুমি শুধুই কল্পনায় আমার জীবনের
ভেলা
দক্ষিণা সমীর তোমার ছোঁয়াপরশ দিয়ে
যায় দোলা...










:
উৎস্বর্গ আমার প্রিয় মানুষটির জন্য

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।